যুব তৃণমূল নেতার থেকে টাকা হাতাতে গিয়ে গ্রেফতার, টিম পিকে-র বহিষ্কৃত সদস্য!

যুব তৃণমূল নেতার থেকে টাকা হাতাতে গিয়ে গ্রেফতার, টিম পিকে-র বহিষ্কৃত সদস্য!

প্রশান্ত কিশোরের টিমের সদস্য বলে পরিচয় দিয়ে যুব তৃণমূলের নেতার কাছ থেকে টাকা চাওয়ার অভিযোগ উঠলো, আসানসোলের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবককে গ্রেফতার পুলিশ।
সূত্রে জানা যায়, ঘটনাটি ঘটেছে, আসানসোলের কুলটি থানার নিমতলা এলাকায়। রাজ্যের যুব তৃণমূলের রাজ্য সম্পাদক বিশ্বজিত চ্যাটার্জি কে মৃত্যুঞ্জয় সিং নামে এক যুবক নিজেকে প্রশান্ত কিশোরের টিমের সদস্য বলে পরিচয় দিয়ে ডোনেশন হিসেবে টাকা চায়। রবিবার সন্ধ্যায় ওই যুবককে কুলটির নিমতলা তৃণমূল কার্যালয়ে ডাকেন যুব তৃণমূল নেতা। এরপর ওই যুবক ওখানে যুব তৃণমূল নেতার কাছ থেকে ডোনেশন হিসেবে টাকা চায়। সন্দেহ হওয়ায়, তৃণমূলের রাজ্য সম্পাদক বিশ্বজিত চ্যাটার্জি চৌরঙ্গী পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই ওই যুবককে গ্রেফতার করেন স্থানীয় কুলটি থানার পুলিশ।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
অন্যদিকে টিম পিকের তরফ থেকে জানা যায়, প্রায় ছয় মাস আগেই বিভিন্ন দুর্নীতির অভিযোগে তাকে বরখাস্ত করা হয়। অনেকের মতে বর্তমানে টিম পিকের প্রচুর গাফিলতি লক্ষ্য করা যাচ্ছে। সিপিএম বিধায়ক কে ফোন করে তৃণমূলে আসার জন্য আহ্বান জানানো শোচনীয়! আর বর্তমানে পিকে-র টিমের বহিস্কৃত এক সদস্য তৃণমূলের নেতা থেকেই টাকা হাতাতে গিয়ে গ্রেফতার। এই ঘটনাকে কেন্দ্র করে নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।